বুধবার , ১৭ আগস্ট ২০২২ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

রংপুরে একদিনে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রতিবেদক
Newsdesk
আগস্ট ১৭, ২০২২ ১২:০১ অপরাহ্ণ

রংপুরের মিঠাপুকুরে মরিয়ম আক্তার রিচি (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে মিঠাপুকুর থানা পুলিশ।

একটি ছাত্রী নিবাস থেকে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় চিতলী দক্ষিণপাড়া রিমা ছাত্রী নিবাসের একটি কক্ষ থেকে ছাত্রীর লাশ উদ্ধার করে পুলিশ।

থানা পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার লতিবপুর ইউনিয়নের আব্দুল্যাপুর গ্রামের রুবেল মিয়ার কন্যা মরিয়ম আক্তার (রিচি) মিঠাপুকুর মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিল। রেজিস্ট্রি অফিস সংলগ্ন রিমা ছাত্রীনিবাসে থেকে সে পড়াশোনা করতো। প্রতিদিনের মতো ঘটনার দিন রাতের খাবার খেয়ে তার কক্ষে ঘুমোতে যায় রুচি। পরের দিন ১৬ আগস্ট মঙ্গলবার সকালে ঘুম থেকে না ওঠায় অন্য ছাত্রীরা দরজায় অনেক ডাকাডাকি করে। তার কোনো সাড়াশব্দ না পেয়ে পরিবার ও পুলিশকে বিষয়টি জানায় তারা। পরে মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করে।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কি কারণে ঐ ছাত্রী আত্মহত্যা করেছে আমরা সেটা তদন্তের মাধ্যমে জানার চেষ্টা করছি। এদিকে কাউনিয়া  উপজেলার সারা ইউনিয়নের নালেয়ার বিল থেকে পায়জামা পাঞ্জাবি পরিহিত অজ্ঞাত এক মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার করে কাউনিয়া থানা পুলিশ।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত