শুক্রবার , ২ সেপ্টেম্বর ২০২২ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

শিবগঞ্জে বিএনপির তোরণ ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগ

প্রতিবেদক
Newsdesk
সেপ্টেম্বর ২, ২০২২ ৭:৫৮ অপরাহ্ণ

বগুড়ার শিবগঞ্জে বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভীর আগমন উপলক্ষে নির্মিত তিনটি তোরণ ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা। শিবগঞ্জ উপজেলা সদরের সোনালী ব্যাংক চত্বরে বিএনপি অফিসের সামনের রাস্তায়, বগুড়া-জয়পুরহাট সড়কের কিচক বাসস্ট্যান্ড এবং পৌর এলাকার তেঘরি রাস্তায় তোরণ তিনটি নির্মাণ করা হয়েছিল। শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুর ১ টার দিকে এসব ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন তারা।  

আজ শুক্রবার বিকেল তিনটায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক ফুলতলা খেলার মাঠে বিএনপি আয়োজিত গণসমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত নেতা অ্যাড. রুহুল কবির রিজভী আহমেদ। এ জন্য শিবগঞ্জ উপজেলা বিএনপি ওই তিনটি স্থানে তোরণ নির্মাণ করে স্থানীয় বিএনপি।

স্থানীয়রা জানায়, দুপুর ১টার দিকে আওয়ামী লীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা শতাধিক মোটরসাইকেলে হাতে লাঠিসোঠা, লোহার রডসহ দেশীয় অস্ত্র নিয়ে তোরণে হামলা চালিয়ে প্রথমে ভাঙচুর ও পরে অগ্নিসংযোগ করে। এ সময় তারা জয়বাংলা শ্লোগানও দেয়। হামলাকারী বেশির ভাগ নেতাকর্মীর মাথায় হেলমেট ছিল। পর্যায়ক্রমে তারা তোরণ তিনটি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে ফিরে যায়। এক ঘন্টার ব্যবধানে তিনটি তোরণ ভেঙে ফেলা হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

এ ব্যাপারে শিবগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক মীর শাহে আলম বলেন, বিষয়টি আমরা লোকমুখে শুনেছি। কেন্দ্রীয় নেতা রুহুল কবির রিজভীর সমাবেশ নিয়ে ব্যস্ত থাকায় বিস্তারিত জানা সম্ভব হয়নি।

শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান মানিক বলেন, ‘আমাদের দলের কেউ তোরণ ভাঙচুরে সঙ্গে জড়িত নয়। কে বা কারা সেসব ভাঙচুর করেছে তা আমাদের জানা নেই। ‘

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস বলেন, এ ধরনের কোন ঘটনা নিয়ে কেউ কোনো অভিযোগ দেননি। তবে শুনেছি সকালে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় কিচকে একটি তোরণ ক্ষতিগ্রস্ত হয়েছে।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত