সোমবার , ২৯ আগস্ট ২০২২ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

মেহেরপুরে হত্যা মামলায় তিন জনের যাবজ্জীবন

প্রতিবেদক
Newsdesk
আগস্ট ২৯, ২০২২ ৯:৩৮ পূর্বাহ্ণ

মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের চা-দোকানি লিয়াকত আলী হত্যা মামলায় তিন জনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। মামলার অপর চার আসামিকে খালাস দেওয়া হয়েছে।

গতকাল রবিবার বেলা ১১টার দিকে মেহেরপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ রিপতি কুমার বিশ্বাস এ রায় দেন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিল।

দণ্ডিতরা হলো মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের মৃত অলিয়ত খাঁর ছেলে কবিদুল ইসলাম, মফিদুল ইসলাম এবং মৃত আবু লায়েস খাঁর ছেলে জামাত আলী ওরফে খোকা।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৬ সালের ৮ জানুয়ারি লিয়াকত আলীর ভাই রিপন হোসেন জামাত আলী ওরফে খোকার কাছে আগের পাওনা ৪০০ টাকা চাইতে গেলে কথা কাটাকাটি হয়। এর জের ধরে আসামিরা ঐদিন বিকালে রিপন হোসেনকে হত্যার উদ্দেশ্যে তার বড় ভাই লিয়াকত আলীর দোকানে বসে থাকা অবস্থায় রাম দা, হাসুয়া ও রড নিয়ে হামলা করে। এ সময় লিয়াকত আলী হামলাকারীদের নিবৃত্ত করতে গেলে তারা তাকে কুপিয়ে হত্যা করে চলে যায়। ঘটনার পর দিন নিহতের অপর ভাই মোখলেছুর রহমান বাদী হয়ে মুজিবনগর থানায় হত্যা মামলা দায়ের করেন।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত