মঙ্গলবার , ৩০ মার্চ ২০২১ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করলেন বিবেকানন্দ বিদ্যানিকেতন

প্রতিবেদক
Newsdesk
মার্চ ৩০, ২০২১ ৬:৩৯ অপরাহ্ণ

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি।।

শ্রীরামকৃষ্ণ পরমহংসদেবের জন্মদিন উৎসব-২০২১খ্রিঃ উপলক্ষে সোমবার (৩০মার্চ ২০২১ খ্রিঃ) বিবেকানন্দ স্টাডি এন্ড ফিলানথ্রোপিক সেন্টার, নিউইয়র্ক, ইউএসএ-এর সহযোগিতায় চট্টগ্রাম রামকৃষ্ণ মিশন সেবাশ্রমের মাধ্যমে খাগড়াছড়ি রামকৃষ্ণ সেবাশ্রমের আয়োজনে বিবেকানন্দ বিদ্যানিকেতন, বিবেকানন্দ স্টুডেন্টস্ হোম ও শ্রীমা সারদা দেবী ছাত্রী নিবাসের শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রামকৃষ্ণ মিশন সেবাশ্রমের পূজনীয় অধ্যক্ষ শ্রীমৎ স্বামী শক্তিনাথানন্দজী মহারাজ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি রামকৃষ্ণ সেবাশ্রমের সভাপতি ভূবন মোহন ত্রিপুরা, সহ-সভাপতি সমরকৃষ্ণ চক্রবর্তী, চট্টগ্রাম রামকৃষ্ণ মিশন সেবাশ্রমের সহ সম্পাদক তাপস হোড়, খাগড়াছড়ি রামকৃষ্ণ সেবাশ্রমের সম্পাদক জয় প্রকাশ ত্রিপুরা, সহ সম্পাদক লিটন ত্রিপুরা, কোষাধ্যক্ষ উত্তম কুমার সরকার, সদস্য চন্দ্র কিশোর ত্রিপুরা, বিধান বিশ্বাস, বিবেকানন্দ বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক প্লাবন ত্রিপুরা প্রমূখ।

ব্যাগ বিতরণ শেষে মিশনের অনুসারী তিন ভাই অতিরিক্ত সচিব অরিজিৎ চৌধুরী, অতিরিক্ত সচিব অভিজিত চৌধুরী ও সহকারী সচিব পরিক্ষিত চৌধুরী মহোদয়ের সৌজন্যে অনুষ্ঠানে আগত সকলের জন্য মধ্যাহ্ন ভোজের ব্যবস্থা করা হয়।

সর্বশেষ - অন্যান্য