বৃহস্পতিবার , ১৩ মে ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

রামগড়ে করোনায় কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী বিতরণ:

প্রতিবেদক
Newsdesk
মে ১৩, ২০২১ ৯:২৭ অপরাহ্ণ

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি।।
রামগড়ে কোভিড-১৯ মহামারী উত্তরণে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত ৭শ অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল বুধবার (১২ মে ২০২১খ্রিঃ) সকাল ১০টা থেকে উপজেলার রামগড় ও পাতাছড়া ইউনিয়নে আলাদাভাবে উপহার সামগ্রী বিতরণ করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য হিরণ জয় ত্রিপুরা ও মেমং মারমা, রামগড় সদর ইউপি চেয়ারম্যান শাহআলম মজুমদার, পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, পৌর আ’লীগ সভাপতি রফিকুল আলম কামাল, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) সভাপতি প্রদীপ চৌধুরী প্রমুখ।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরী জানান, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় থেকে প্রাপ্ত উপহার সামগ্রী জেলা পরিষদের ব্যবস্থাপনায় উপজেলার রামগড় সদর ইউনিয়নে ২শত পরিবার এবং পাতাছড়া ইউনিয়ে ২শত পরিবারের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া রামগড় পৌরসভার ৩শত পরিবারকেও একই উপহার সামগ্রী দেয়া হবে।

সর্বশেষ - অন্যান্য