বুধবার , ১৯ মে ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন ও সমাবেশ:

প্রতিবেদক
Newsdesk
মে ১৯, ২০২১ ৫:২০ অপরাহ্ণ

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি।
প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা ও আটকের প্রতিবাদ জানিয়ে নিঃশর্ত মুক্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন করা হয়েছে। বুধবার (১৯ মে ২০২১খ্রিঃ) দুপুর ১২ টার দিকে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ের সামনে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর উদ্যোগে এ আয়োজন করা হয়।

এসময় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য দেন খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়া, সহ সভাপতি জহুরুল আলম, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ নুরুল আজম, সাধারণ সম্পাদক কানন আচার্য, প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও একুশে টিভি’র প্রতিনিধি চিংমেপ্রু মারমা, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের জেলা কমিটির সাধারণ সম্পাদক এইচ এম প্রফুল্ল, দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি মোঃ রাজু, দৈনিক যুগান্তর খাগড়াছড়ি প্রতিনিধি সমির মল্লিক প্রমুখ। সংহতি জানিয়ে বক্তব্য দেন জেলা আওয়ামীরীগের প্রস্তাবিত কমিটির দপ্তর সম্পাদক চন্দন কুমার দে।

সমাবেশে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের অর্থ সম্পাদক ও চ্যানেল২৪ এর খাগড়াছড়ি প্রতিনিধি নুরুচ্ছাফা মানিক এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন কেইউজে’র সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান।

বক্তারা বলেন, সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও আটকের ঘটনা ন্যাক্কারজনক। দ্রুত তাকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। অন্যথায় বৃহৎ কর্মসূচি দেওয়ার আহবান জানান। এসময় সম্প্রতি পানছড়ি উপজেলার ইউপি চেয়ারম্যান ও যুবলীগের সাধারণ সম্পাদক নাজির হোসেন কর্তৃক সিনিয়র সাংবাদিক এস চাঙমা সত্যজিৎ’র উপর হামলার ঘটনায় বিচারের দাবি জানান। এছাড়াও সারাদেশের সাংবাদিকদের ওপর নির্যাতন নিপীড়ন এর তীব্র প্রতিবাদ জানানো হয়।

কর্মসূচিতে জেলার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা অংশ নেন।

সর্বশেষ - অন্যান্য