রবিবার , ৬ জুন ২০২১ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

খাগড়াছড়িতে জেলা ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি ও আনন্দ মিছিল

প্রতিবেদক
Newsdesk
জুন ৬, ২০২১ ৮:৪৮ অপরাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি।।

বাংলাদেশ ছাত্রলীগ খাগড়াছড়ি জেলা শাখার উদ্যোগে ২০২১-২২ অর্থবছরে ‘জীবন-জীবিকায় প্রাধান্য দিয়ে সুদৃঢ় আগামীর পথে বাংলাদেশ’ শিরোনামের মেগা বাজেট ঘোষণাকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল ও বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার (৫জুন ২০২১খ্রিঃ) সকাল ১১ টায় বৃক্ষরোপণ ও সকাল সাড়ে ১১ টায় আনন্দ মিছিল করে সংগঠনটি। খাগড়াছড়ি সরকারি কলেজে আয়োজিত কর্মসূচীতে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরার সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ রায় দাস, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ মফিজুর ইসলাম, জেলা মৎস্যজীবি লীগের সাধারণ সম্পাদক দেবেশ বরণ ত্রিপুরা, জেলা ছাত্রলীগের যুগ্ম- আহ্বায়ক মোঃ মনির হোসেন, সাবেক সভাপতি ইকবাল বাহার, সাবেক সাধারণ সম্পাদক মংসাপ্রু মারমা, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সনজীব ত্রিপুরা এতে অংশ নেয়।

এছাড়াও কর্মসূচিতে খাগড়াছড়ির বিভিন্ন ইউনিয়নের প্রতিনিধি ও পৌর ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

২০২১-২০২২ সম্ভবনা ও সমৃদ্ধির এই বাজেটে শিক্ষা ও উন্নয়নমুখী বাজেট প্রণয়েনের মাধ্যমে চলমান উন্নয়নকে এগিয়ে নেওয়ার আন্তরিক প্রচেষ্ঠার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরা।

সর্বশেষ - অন্যান্য