বুধবার , ৭ জুলাই ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

মহামারীতে অসহায় মানুষের জন্য একযোগে কাজ করতে হবে: কুজেন্দ্র লাল ত্রিপুরা-এম পি

প্রতিবেদক
Newsdesk
জুলাই ৭, ২০২১ ৭:১৩ অপরাহ্ণ

দহেন বিকাশ ত্রিপুরা, জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি॥

ভারত প্রত্যাগত শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান ও খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা-এমপি বলেছেন, মহামারী করোনা ভাইরাসের কারণে জেলার অনেক পরিবার অসহায় হয়ে পড়েছে। তাঁদের মুখে হাসি ফোটাতে সকলকে একযোগে কাজ করতে হবে। মহামারী মোকাবিলায় সরকারের জারি করা বিধিনিষেধ কার্যকরের জন্য বেসামরিক ও সামরিক প্রশাসন একযোগে অক্লান্ত পরিশ্রম করছেন। আমরা যদি নিজ থেকে সচেতন না হই তাহলে কঠিন পরিস্থিতির সৃষ্টি হবে। প্রধানমন্ত্রী এই দেশের কোন মানুষকেই খাবারের কষ্টে রাখবেন না। আমরা সব সময় আপনাদের পাশে থাকবো। তাই সকলের উচিত সরকারি স্বাস্থ্যবিধির প্রতি সম্মান দেখানো।

বুধবার (০৭জুলাই ২০২১খ্রিঃ) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলার মহালছড়ি, দীঘিনালা, পানছড়ি উপজেলায় অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে জেলা আওয়ামীলীগের সভাপতি ও শরণার্থী টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি এসব কথা বলেন। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রযেছে ১০কেজি চাউল, ০২কেজি আলু এবং ০১ কেজি করে ডাল, তেল এবং পেঁয়াজ রয়েছে।

জেলায় লক ডাউনের কারণে কর্মহীন অসহায় ও দরিদ্র জনগোষ্ঠির দশ হাজার পরিবারের মাঝে চাল-ডাল-তেলসহ প্রয়োজনীয় ভোগ্যপণ্য বিতরণ শুরু করেছে জেলা আওয়ামীলীগ। সরকারি স্বাস্থ্যবিধি মেনে খোলা মাঠেই আয়োজন করা হয়েছে বিতরণ কার্যক্রম।

সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা আরও বলেন, সকল মানুষ করোনা থেকে রক্ষা পেতে নিরাপদে থাকতে হবে। সবসময় মাস্ক ব্যবহার করতে হবে। সকল প্রকার সচেতনতা বৃদ্ধি করতে হবে। তাহলে পাহাড়ের মানুষ মহামারী করোনা ভাইরাস থেকে অনেক বেশি মুক্ত থাকতে পারবো। সচেতন না হলে এই মহামারী থেকে রক্ষা পাওয়া দুরুহ হয়ে উঠবে।

এ সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া ও মংক্যচিং চৌধুরী, জেলা আইনজীবি সমিতি’র সভাপতি এড. আশুতোষ চাকমা, জেলা মহিলা আওয়ামীলীগের সা: সম্পাদক শাহিনা আকতার, জেলা পরিষদ সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, শতরুপা চাকমা, জেলা আওয়ামীলীগের নেতা সুদর্শী চাকমা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েল, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি রতন কুমার শীল, দীঘিনালা উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ কাশেম, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সা: সম্পাদক বিশ্বজিত রায় দাশ, পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, জেলা যুব মহিলা আওয়ামীলীগের সা: সম্পাদক ফারজানা আজম, জেলা কৃষক লীগের আহ্বায়ক পিন্টু ভট্টাচার্য্য ও সা: সম্পাদক খোকন চাকমা এবং জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরা উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল মঙ্গলবার (০৬ জুলাই ২০২১খ্রিঃ) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলার মাটিরাঙা, গুইমারা, মাটিরাঙা, মানিকছড়ি এবং রামগড়ে দেয়া হয়।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত