মঙ্গলবার , ২০ জুলাই ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

সাধু ভূষণ ত্রিপুরার মৃত্যুতে সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির শোক প্রকাশ:

প্রতিবেদক
Newsdesk
জুলাই ২০, ২০২১ ১০:১৫ অপরাহ্ণ

 

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি।।
ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা-এমপি, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য খোকনেশ্বর ত্রিপুরার পিতা সাধু ভূষণ ত্রিপুরার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

মঙ্গলবার এক শোক বিবৃতিতে তিনি সাধূ ভূষণ ত্রিপুরার পবিত্র আত্মার শান্তি কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

সাধূ ভূষণ ত্রিপুরা মঙ্গলবার বিকাল ৩টা ৪০ মিনিটে বার্ধক্যজনিত কারণে খাগড়াছড়ি জেলা সদর উপজেলার নুনছড়ি হেডম্যান পাড়ার নিজ বাসভবনে পরলোক গমন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৪ বছর এবং তিনি ২ ছেলে, ৩ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু সাধূ ভূষণ ত্রিপুরার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোক বিবৃতিতে তিনি সাধূ ভূষণ ত্রিপুরার পবিত্র আত্মার শান্তি কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও শোক প্রকাশ করেছেন খাগড়াছড়ি জেলা ও উপজেলা আওয়ামীলীগ পরিবার, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন, ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম-বাংলাদেশ (টিএসএফ)’সহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।

পারিবারিক সূত্রে জানা যায়, আগামীকাল বুধবার (২১জুলাই) বিকাল ২টায় পারিবারিক শ্মশানে তাঁর শেষকৃত্য অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে জানা যায়।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত