মঙ্গলবার , ৯ আগস্ট ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

দৌলত‌দিয়া যৌনপল্লিতে মা ও শিশুদের স্বাস্থ্যসেবায় ফ্রি মে‌ডি‌কেল ক্যাম্প

প্রতিবেদক
Newsdesk
আগস্ট ৯, ২০২২ ৬:৫৪ অপরাহ্ণ

রাজবাড়ী প্রতি‌নি‌ধি:

দৌলত‌দিয়া যৌনপল্লির সু‌বিধাব‌ঞ্চিত মা ও শিশু‌দের স্বাস্থ্যসেবায় দিনব্যাপী ফ্রি মে‌ডিকেল ক্যাম্প অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। মঙ্গলবার (৯ আগস্ট) বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত যৌনপল্লির পাশে অবস্থিত বেসরকারি সংগঠন পায়াক্ট বাংলাদেশ চত্বরে চলে এ মেডিকেল ক্যাম্প।

বাংলাদেশ পুলিশের ঢাকা রে‌ঞ্জের ডিআইজি হা‌বিবুর রহমানের উত্তরণ ফাউ‌ন্ডেশ‌নের আয়োজ‌নে দিনব্যাপী ফ্রি মে‌ডি‌কেল ক্যাম্পে স্বাস্থ্য পরীক্ষা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করেন ঢাকার বিশেষজ্ঞ চিকিৎসক দল।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ব বিদ্যালয়ের কনসালটেন্ট (সার্জারী) ডা. ফাইম চৌধুরী সনি, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, শিশু বিশেষজ্ঞ ডা. মিঠুন সরকার এবং আইসিডিডিআর,বির শিশু বিশেষজ্ঞ ডা. মো. নাসির উদ্দীন ক্যাম্পে স্বাস্থ্যসেবা ও পরামর্শ দেন।

ডিআইজি হাবিবুর রহমানের তত্ত্বাবধানে উত্তরণ ফাউন্ডেশন সমাজের পিছিয়ে পড়া ও সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে নানা কর্মকাণ্ড পরিচালনা করছে। এরই অংশ হিসেবে দৌলতদিয়া যৌনপল্লির বাসিন্দা ও তাদের শিশুদের সমাজের মূলস্রো‌তে ফিরিয়ে আনতে সুবিধাবঞ্চিত মা ও শিশুদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বিনামূ‌ল্যে স্বাস্থ্য পরীক্ষা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করে সংগঠনটি।

ক্যাম্পে প্রধান অ‌তি‌থি হিসেবে উপ‌স্থিত ছি‌লেন, রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান। এছাড়া ছিলেন উত্তরণ ফাউন্ডেশন ডিরেক্টর (ফিল্ড অ্যান্ড অপারেশন) ডা. আসিফ কিবরিয়া, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মইনদ্দিন চৌধুরী, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদারসহ আরও অনেকে।

/এডব্লিউ

সর্বশেষ - অন্যান্য