সোমবার , ১৫ আগস্ট ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণ, কারাগারে ২

প্রতিবেদক
Newsdesk
আগস্ট ১৫, ২০২২ ৬:৩৩ অপরাহ্ণ

নোয়াখালীর চাটখিলে দুধের সঙ্গে চেতনানাশক মিশিয়ে ঘরে ঢুকে এক গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণ ও ধর্ষণচেষ্টার মামলায় দুজনকে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) দুপুরে চাটখিল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে তাদের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের কড়িহাটি গ্রামের মৃত হোসেনের ছেলে মিজানুর রহমান টিপু (২৯) ও একই দিন নুর হোসেন ড্রাইভারের ছেলে মোতাহের হোসেন স্বপন (৩৮)।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, সোমবার (৮ আগস্ট) টিপু ও স্বপ্ন কৌশলে গৃহবধূর রান্না ঘরে থাকা দুধের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে দেয়। প্রতিদিনের ন্যায় গৃহবধূ তার সন্তানদের নিয়ে রাতের খাবার শেষে দুধ পান করে ঘুমিয়ে পড়েন। পরে রাত অনুমানিক ১টা ৩৫ মিনিটে দুজন গৃহবধূর ছবি ও ভিডিও ধারণ করে। একপর্যায়ে গৃহবধূ চিৎকার করলে তারা পালিয়ে যায়।

এদিকে ভুক্তভোগী গৃহবধূর বিবস্ত্র ছবি টিপু মুঠোফোনে প্রেরণ করে ২ লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে বিবস্ত্র ছবি ও ভিডিও গৃহবধূর প্রবাসী স্বামীর কাছে পাঠানোসহ ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তাকে কুপ্রস্তাবসহ বিভিন্ন ধরনের হুমকি দেয় তারা।

চাটখিল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, এ ঘটনায় রোববার (১৪ আগস্ট) রাতে ভুক্তভোগী বাদী হয়ে দুজনকে আসামি করে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করেন। পরে রাতেই তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, আজ সোমবার সকালে গ্রেপ্তারকৃতদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এ সময় বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সর্বশেষ - অন্যান্য