সোমবার , ১৫ আগস্ট ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

খায়রুন নাহারের স্বামী মামুনের জামিন নামঞ্জুর

প্রতিবেদক
Newsdesk
আগস্ট ১৫, ২০২২ ৭:০১ অপরাহ্ণ

নাটোরে এক কলেজছাত্রকে বিয়ে করে আলোচনায় আসা কলেজ শিক্ষিকা খাইরুন নাহারের (৪৫) মরদেহ উদ্ধারের ঘটনায় আটক স্বামী মামুন হোসেনের (২২) জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

সোমবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। কিন্তু ছুটির দিন হওয়ায় বিকালে ৫টা ৩৩মিনিটে তাকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোসলেম উদ্দিনের আদালতে হাজির করা হয়। বিচারক শুনানী শেষে তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

আসামী পক্ষের আইনজীবী অ্যাড. গোলাম সারোয়ার স্বপন বলেন, মামুন হোসেনের বিরুদ্ধে সুনির্দিষ্ট কোন অভিযোগ আনতে পারেনি পুলিশ। এ কারণে ৫৪ ধারায় তাকে আদালতে পাঠিয়েছেন। সুতরাং আমরা তার জামিন পাওয়ার হকদার। আগামীকাল পুনরায় জামিনের জন্য আবেদন করা হবে।

বিজ্ঞাপন

কোর্ট দারোগা আরিফুল ইসলাম বলেন, যেহেতু খায়রুন নাহারের মামলাটি তদন্ত চলছে। সেকারণে তাকে জামিন দেওয়ার বিরোধীতা করা হয়েছে । আদালত তার জামিন নামঞ্জুর করেছেন।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, খায়রুন নাহার মৃত্যুর ঘটনায় তার চাচাত ভাই গুরুদাসপুর উপজেলার খামার নাচকৈড় গ্রামের সাবের উদ্দিন বাদী হয়ে একটি ইউডি মামলা দায়ের করেছেন।

প্রসঙ্গত, পূর্বে স্বামীর সঙ্গে ডিভোর্স হওয়ার পরে ফেসবুকের মাধ্যমে নাটোর সরকারী এনএস কলেজ ছাত্র গুরুদাসপুর পোয়ালসুরা পাটপাড়া গ্রামের মামুন হোসেনের সঙ্গে কলেজ শিক্ষিকা খায়রুন নাহারের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে ২০২১ সালের ১২ ডিসেম্বর কাজী অফিসে গিয়ে কলেজ ছাত্র মামুন ও শিক্ষক খায়রুন নাহার বিয়ে করেন। বিয়ের ছয় মাস পর বিষয়টি জানাজানি হয়।

বিয়ের ঘটনা জানাজানি হলে মামুনের পরিবার মেনে নিলেও শিক্ষিকার পরিবার থেকে বিয়ে মেনে নেয়নি। ফলে তারা নাটোর শহরের বলারীপাড়া এলাকায় মোল্লা ম্যানশনের ৪ তলার একটি ফ্লাটে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছিলেন। এ অবস্থায় রোববার সকালে ওই ফ্ল্যাট থেকে খায়রুন নাহারের মৃতদেহ উদ্ধার করা হয়।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত

বিএনপি নির্বাচন নয়, দেশে অস্বাভাবিক পরিস্থিতি চায়

জ্বালানির মূল্য বৃদ্ধির প্রভাব ‘মূল্যায়নে’ অর্থমন্ত্রী

আবদুল আউয়ালসহ বিএনপির ৩৪৬ নেতা–কর্মীর বিরুদ্ধে ২ মামলা সোনাগাজীতে

রাজধানীর বাড্ডায় তরুণীর আত্মহত্যা

বঙ্গবন্ধু হত্যার পেছনে কারা জড়িত ছিলো তা খুঁজে বের করতে চলতি বছরে কমিশন গঠন করা হবে

বঙ্গবন্ধুর খুনিদের ফেরানোর অনুরোধ কেউ রাখছে না: আইনমন্ত্রী

স্বাস্থ্যবিধি মেনে মসজিদে ঈদের নামাজ আদায় নির্দেশ ধর্ম প্রতিমন্ত্রীর

সাত দিনে রেমিট্যান্স এলো ৫ হাজার কোটি টাকা

মহামারীতে অসহায় মানুষের জন্য একযোগে কাজ করতে হবে: কুজেন্দ্র লাল ত্রিপুরা-এম পি

এসএসসি পাসে সরকারি চাকরি, নোয়াখালীবাসী হলেই আবেদনের সুযোগ