সোমবার , ১৫ আগস্ট ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

হোস্টেল থেকে গায়িকা আঁচলের মরদেহ উদ্ধার

প্রতিবেদক
Newsdesk
আগস্ট ১৫, ২০২২ ৯:২৬ অপরাহ্ণ

আঁচল সাহা নামে এক তরুণ সঙ্গীত শিল্পীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার রাতে রাজধানীর ভাটারা থানা এলাকার একটি মহিলা হোস্টেল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন আঁচল। তিনি সিরাজগঞ্জের উল্লাপাড়ার ঝিকিড়া গ্রামের দীপক কুমার সাহার মেয়ে।

বিষয়টি নিশ্চিত করে সোমবার রাতে ভাটারা থানার এসআই রিয়াদ আহমেদ গণমাধ্যমকে জানান, ঘটনাটি জানার পর রাতে বাসার দরজা ভেঙে ওই তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করি।

পরিবারের বরাতে তিনি বলেন, আঁচল আইফোন ব্যবহার করতেন। সেটি হারিয়ে যাওয়ায় নতুন একটি আইফোনের জন্য মায়ের কাছে বায়না ধরেন। মেয়েটির বাবা নেই। মোবাইল কিনে দিতে একটু সময় চেয়েছিলেন তার মা। এরপরও মোবাইল কিনে দিতে তার মাকে চাপ দিচ্ছিলেন। এ নিয়ে মা-মেয়ের মধ্যে মনোমালিন্য হয়। এ কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন আঁচলের মা নীলা সাহা।

জানা গেছে, একজন ভালো সঙ্গীত ও নৃত্যশিল্পী ছিলেন আঁচল সাহা। পাশাপাশি কবিতাও আবৃত্তি করতেন তিনি। উল্লাপাড়াসহ সিরাজগঞ্জের বিভিন্ন অনুষ্ঠানে আঁচল নাচ ও গান পরিবেশন করতেন। ছোটবেলায় তিনি উল্লাপাড়ার কচিকাঁচার মেলা সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন। পরবর্তীতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্য হিসেবে বিভিন্ন স্থানে সঙ্গীত ও নাচ পরিবেশন করে প্রশংসিত হন।

সর্বশেষ - অন্যান্য