বুধবার , ১৭ আগস্ট ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

নিখোঁজের ৩ দিনের মধ্যে সিলেটে যুবকের লাশ উদ্ধার

প্রতিবেদক
Newsdesk
আগস্ট ১৭, ২০২২ ৯:০৮ অপরাহ্ণ

সিলেট নগরীর একটি হোটেলের কক্ষ থেকে জয় ভট্টাচার্য (২৬) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় হোটেল শাহবানের ৩য় তলার একটি কক্ষের দরজা ভেঙে জয়ের লাশ উদ্ধার করা হয়। 

সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিসি উত্তর) আজবাহার আলী শেখ বলেন, হোটেল থেকে লাশ উদ্ধার করেছি। ঘটনাটি নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

হোটেল কর্তৃপক্ষ জানান, ১৫ আগস্ট জয় হোটেলের একটি কক্ষ ভাড়া নেন। বুধবার দুপুর পর্যন্ত তিনি কক্ষ থেকে বের হননি। ডাকাডাকি করলেও সাড়া দেননি। পরে পুলিশের মাধ্যমে দরজা ভেঙে সিলিং ফ্যানের ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। জয় ভট্টাচার্য নিজেকে ওষুধ কোম্পানির কর্মকর্তা বলে পরিচয় দিয়ে হোটেলে রুম ভাড়া নেন।

সিলেট কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মো. ইয়াসিন খান জানান, জয় তার পরিবারের সদস্যদের জানিয়েছিলেন তিনি বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন। চাকরিতে যোগদানের জন্য ঢাকায় যাওয়ার কথা বলে তিনি বাড়ি থেকে বের হন। এদিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়। জয়ের বাড়ি সুনামগঞ্জের নতুন পাড়া এলাকায়।

জয় ভট্টাচার্যের কাকা বিপুল মৈত্র বলেন, জয় বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক পদে নিয়োগ পরীক্ষা দিয়েছিলো। পরে জানতে পারি নিয়োগ হয়নি। হতাশা থেকে এমন কাণ্ড ঘটাতে পারে।

লাশ উদ্ধারের সময় সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিসি উত্তর) আজবাহার আলী শেখ, অতিরিক্ত উপ-কমিশনার গৌতম দেব, কোতোয়ালি থানার সহকারী পুলিশ কমিশনার (এসি) সামছুদ্দিন সালেহ আহমদ চৌধুরী, সহকারী পুলিশ সুপার নির্মল চক্রবর্তী, ডিবির সহকারী পুলিশ কমিশনার (এসি) অলক শর্মা ও ওসি (তদন্ত) মোহাম্মদ ইয়াসিন উপস্থিত ছিলেন।

সর্বশেষ - অন্যান্য