শনিবার , ২০ আগস্ট ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

বিয়ের রাতেই স্ত্রীকে হত্যা, ২১ বছরের কারাদণ্ড

প্রতিবেদক
Newsdesk
আগস্ট ২০, ২০২২ ১:১০ অপরাহ্ণ

বিয়ের রাতেই স্ত্রীকে খুন করেন থমাস নাট।

এরপর সেই মরদেহ কেটে একটি সুটকেসে ভরে লুকানোর চেষ্টা করেন তিনি। কিন্তু শেষ রক্ষা হয়নি। অবশেষে বিয়ের কয়েক দিনের মাথায় উদ্ধার করা হয় ডন ওয়াকারের খণ্ড বিখণ্ড মরদেহ। এই অপরাধের জন্য থমাস নাটকে ২১ বছরের কারাদণ্ড দেয়া হয়েছে।
স্কাই নিউজের খবরে জানানো হয়, গত বছরের ২৭শে অক্টোবর থমাসকে (৪৬) বিয়ে করেছিলেন ওয়াকার (৫২)। বিয়ের ৪ দিনের মাথায়ই ওয়াকারের মরদেহ পাওয়া যায়। এ মাসের প্রথম দিকে থমাসের বিরুদ্ধে থাকা ওয়াকারকে হত্যার অভিযোগ প্রমাণিত হয়। এর ভিত্তিতে বৃটেনের ব্রাডফোর্ড ক্রাউন কোর্ট শুক্রবার তাকে ২১ বছরের কারাদণ্ড দিয়েছে। রায়ে বিচারক জনাথন রোজ বলেন, ওয়াকারকে হত্যার পর থমাস তার মরদেহ একটি সুটকেসে ভরে ফেলে। এরপর সেটিকে পশ্চিম ইয়র্কশায়ারের তাদের বাড়ির পেছনের জঙ্গলে পুতে ফেলে সে। সুটকেসে ঢুকানোর জন্য ওয়াকারের হাড় ভেঙে টুকরো টুকরো করে থমাস।

হত্যার পর ওয়াকারকে নিয়ে মিথ্যা গল্পও সাজিয়েছিলেন থমাস। তিনি তার পরিবারকে জানান, ওয়াকার পাগল হয়ে গেছে এবং অন্য কোথাও চলে গেছে। সেটি প্রমাণে ওয়াকারের মোবাইল থেকে তার পরিবারের কাছে মিথায় মেসেজও পাঠান থমাস।
যদিও এরপরই নিজের কাজের জন্য হতাশাগ্রস্থ হয়ে পড়েন তিনি। তাই নিজেই পুলিশের কাছে গিয়ে সব ঘটনা প্রকাশ করেন থমাস। তিনি বলেন, ওয়াকার বিয়ের পরপরই ডিভোর্সের জন্য চাপাচাপি শুরু করেছিল। এর আগেও সে আমাকে একবার জেলে পাঠিয়েছিল। সে আবারও একই কাজ করতো। এ জন্য সে ঘরের মধ্যে চিৎকার করতে শুরু করে এবং তার মুখে আঘাত করা ছাড়া তাকে থামানোর কোনো উপায় ছিল না। আর এতেই তার মৃত্যু হয়।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত

সৌদি আরবে জাতীয় শোক দিবস পালন

জনগণের টাকা লুটপাট করে এমপি-মন্ত্রীদের ব্যাংক ব্যালান্স বেড়েছে: যুবদল সভাপতি

দেশের মানুষ শান্তিতে আছে : রেলমন্ত্রী

আ.লীগের মহড়ায় নেত্রকোনায় যেতে পারেননি বিএনপির কেন্দ্রীয় নেতারা

‘হাওয়া’ সিনেমা দেখে যা বললেন রুমিন ফারহানা

স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি

স্বেচ্ছায় হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণ

হাজারের বেশি সেনা কর্মকর্তা হত্যার দায়ও জিয়ার: তথ্যমন্ত্রী

বঙ্গবন্ধু হত্যার পূর্ণাঙ্গ বিচার হয়নি -মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

মুক্তিযোদ্ধাদের জন্য G2P পদ্ধতিতে সরাসরি তাদের ব্যক্তিগত একাউন্টে সম্মানি ভাতা প্রেরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ।