রবিবার , ২১ আগস্ট ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

এক মাস পর জানা গেলো স্ত্রীকে ‘শ্বাসরোধে হত্যা’

প্রতিবেদক
Newsdesk
আগস্ট ২১, ২০২২ ১২:০১ অপরাহ্ণ

এক মাস ৫ দিন পর জানা গেলো স্ত্রী মহিতুন বেগমকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের পর নিজ ঘরে গলায় ওড়না দিয়ে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালিয়েছিলেন স্বামী আব্দুর রব। আড়াইহাজার উপজেলার বাজবী মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

শনিবার (২০ আগস্ট) রাতে ময়নাতদন্তের রিপোর্টে স্ত্রী মহিতুন বেগমকে (৪৫) পূর্ব পরিকল্পনা অনুযায়ী শ্বাসরোধ করে হত্যাকাণ্ডের রিপোর্ট প্রদান করে। ওই রাতেই এ ব্যাপারে আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পর গ্রেফতার করা হয়েছে স্বামী আব্দুর রব মিয়াকে।

রবিবার (২১ আগস্ট) সকালে আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, সাংসারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে মহিতুনের সঙ্গে স্বামী আব্দুর রবের প্রায়ই ঝগড়া লাগতো। গত ১৬ জুলাই রাত ১০টার দিকে আব্দুর রব মিয়া, স্ত্রী মহিতুন বেগম ও সন্তানদের নিয়ে রাতের খাবার শেষ করে ঘুমাতে যান। পরদিন সকাল সাড়ে ৭টার দিকে আব্দুর রব মিয়া ডাক-চিৎকার করে প্রতিবেশীদের জানান তার স্ত্রী শয়নকক্ষের পাশের দোচালা টিনের খালি ঘরে থাকা বাশের আঁড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। ওই সময় এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

ওসি আরও জানান, পরবর্তী সময়ে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শেখ ফরহাদের নেতৃত্বাধীন মেডিক্যাল বোর্ড মতামত উল্লেখ করে মহিতুনের মৃত্যু শ্বাসরোধে।

সর্বশেষ - অন্যান্য