বৃহস্পতিবার , ২৫ আগস্ট ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

বিএসটিআই’র অভিযান: অনুমোদনহীন পণ্য রাখায় জরিমানা

প্রতিবেদক
Newsdesk
আগস্ট ২৫, ২০২২ ৫:৩৯ অপরাহ্ণ

বগুড়ার সোনাতলায় অনুমোদনবিহীন পণ্য উৎপাদনের অপরাধে মেসার্স সালেক ফুড এন্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামে এক প্রতিষ্ঠানকে আড়াই লাখ টাকা জরিমানা করেছে বিএসটিআই। আজ বৃহস্পতিবার দুপুরে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আমির সালমান রনি এবং বিএসটিআই পরিদর্শন কর্মকর্তা জুনায়েদ আহম্মেদ, এনএসআই কর্মকর্তা ও এপিবিএন সদস্যদের নিয়ে অভিযানটি পরিচালনা করেন। 

সোনাতলা পৌর সদরের সরকারি নাজির আখতার কলেজ রোডে মোফাজ্জল বেপারীর ছেলে সালেক উদ্দীনের মালিকানাধীন ওই প্রতিষ্ঠানটিতে গিয়ে অনুমোদনবিহীন ১৪টি পণ্যের অস্তিত্ব পেয়ে তারা প্রতিষ্ঠানটিকে জরিমানা করেন এবং অনুমোদনবিহীন পণ্যগুলো জব্দ করে ধ্বংস করেন।

এ ব্যাপারে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আমির সালমান রনি জানান, এনএসআইএ’র তথ্যের ভিত্তিতে এনএসআই, বিএসটিআই কর্মকর্তা ও এপিবিএন সদস্যদের নিয়ে আমরা এ অভিযানটি পরিচালনা করি। অভিযানের সময় মানুষের জন্য ক্ষতিকর বিএসটিআই’র অনুমোদনবিহীন পণ্য পাওয়ায় সেগুলো জব্দ করে ধ্বংস করেছি এবং অনিয়মের আশ্রয় নিয়ে মানহীন পণ্য উৎপাদন প্রক্রিয়ায় জড়িত থাকার অভিযোগে প্রতিষ্ঠানটিকে আড়াই লাখ টাকা জরিমানা করা হয়েছে।

সর্বশেষ - অন্যান্য