বৃহস্পতিবার , ২৫ আগস্ট ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, চার্জসীট গঠন

প্রতিবেদক
Newsdesk
আগস্ট ২৫, ২০২২ ৫:৪৭ অপরাহ্ণ

গোপালগঞ্জে চাঞ্চল্যকর বিশ্ববিদ্যালয় ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে আট জনকে অভিযুক্ত করে আদালতে চার্জসীট দাখিল করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকেলে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট গোপালগঞ্জ সদর আমলী আদালতে এ চার্জসীট জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও সদর থানার পরিদর্শক (তদন্ত) শীতল ঘোষ।

চার্জশীট ভুক্ত আসামিরা হলেন- রাকিব মিয়া, হেলাল, প্রদীপ বিশ্বাস, নাহিদ রায়হান, তুর্জ মন্ডল, পিয়াস ফকির, জীবন জমাদ্দার ও ফরিদ শেখ। পিয়াষ সিকদার ও অন্তর জমাদ্দার নামের দুই ব্যক্তির বিরুদ্ধে সাক্ষ্য প্রমাণ না পাওয়ায় তাদেরকে চার্জসীট থেকে বাদ দেওয়া হয়েছে।

তারা সবাই জেলা কারাগারে রয়েছেন।উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে গোপালগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী ও আরেক ছাত্র শহরের নবীনবাগে বাসায় ফেরার পথে স্থানীয় হেলিপ্যাডের কাছ পোঁছলে আসামিরা জোর করে পাশের একটি নির্মাণাধীন ভবনে নিয়ে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করেন।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয় এলাকাসহ আশ-পাশের এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। বিক্ষুব্ধ শিক্ষার্থীরা আন্দোলন শুরু করেন।  এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও আইন অনুষদের ডীন ড. রাজিউর রহমান বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মামলা করেন।  মামলায় পুলিশ ও র‌্যাব বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১০জনকে গ্রেপ্তার করে।

সর্বশেষ - অন্যান্য