শুক্রবার , ২৬ আগস্ট ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

বাগেরহাটে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

প্রতিবেদক
Newsdesk
আগস্ট ২৬, ২০২২ ৭:২১ অপরাহ্ণ

বাগেরহাটের শরণখোলায় পানিতে ডুবে রুবি আক্তার (৭) ও রাফিয়া আক্তার (৪) নামের দুই বোনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুরে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মধ্য নলবুনিয়া গ্রামের একটি পুকুর থেকে ওই দুই শিশুর লাশ উদ্ধার হয়। শিশু দুটি মধ্য নলবুনিয়া গ্রামের ভ্যানচালক আবদুর রহিম তালুকদারের মেয়ে।

স্থানীয় লোকজন জানান, রহিম তালুকদার ও তাঁর স্ত্রী গাজীপুরের একটি পোশাক কারখানায় কাজ করতেন। ছয় মাস আগে তাঁরা বাচ্চাদের নিয়ে বাড়িতে চলে আসেন। এর পর থেকে রহিম তালুকদার এলাকায় ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ শুরু করেন।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকরাম হোসেন বলেন, ওই দুই মেয়ে ছাড়া ওই দম্পতির আর কোনো সন্তান নেই। সাঁতার জানা না থাকায় পাশের বাড়ির পুকুরে গোসল করতে গিয়ে শিশু দুটির মৃত্যু হয়। এ ঘটনায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

রুবি ও রাফিয়ার বাবা রহিম তালুকদার বলেন, দুই মেয়েকে বাড়িতে রেখে জুমার নামাজ পড়তে যান তিনি। নামাজ শেষে বাড়ি ফিরে মেয়েদের দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন তিনি। কোথাও খুঁজে পাননি। পরে প্রতিবেশী নওয়াব চৌধুরীর বাড়ির পুকুরে দুই মেয়ে ভেসে উঠলে সেখান থেকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক নিয়াজ মাহমুদ ফয়সাল বলেন, বেলা আড়াইটার দিকে দুই শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। আপন দুই বোন পানিতে ডুবে গিয়েছিল বলে জানান তাদের স্বজনেরা।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত