শুক্রবার , ২৬ আগস্ট ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

জনগণের টাকা লুটপাট করে এমপি-মন্ত্রীদের ব্যাংক ব্যালান্স বেড়েছে: যুবদল সভাপতি

প্রতিবেদক
Newsdesk
আগস্ট ২৬, ২০২২ ৭:২৯ অপরাহ্ণ

রাষ্ট্রীয় কোষাগারে টাকা না থাকলেও জনগণের কষ্টার্জিত অর্থ লুটপাট করে সরকারের মন্ত্রী ও সংসদ সদস্যদের ব্যাংক ব্যালান্স বহু গুণ বৃদ্ধি পেয়েছে বলে মন্তব্য করেছেন যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন। আজ শুক্রবার বেলা ১১টার দিকে খুলনা প্রেসক্লাবের ব্যাংকোয়েট হলে মহানগর যুবদলের কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুলতান সালাউদ্দিন বলেন, ‘বাংলাদেশ আজ দেউলিয়াত্বের পথে। দেশের মানুষ আজ ভালো নেই। বহু মানুষ অনাহারে রাতযাপন করছেন। রাষ্ট্রীয় কোষাগারে টাকা না থাকলেও সরকারের মন্ত্রী, সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যানদের স্বজনদের ব্যাংক হিসাবে জমা ব্যাপকভাবে বেড়েছে। জনগণের কষ্টার্জিত টাকা লুটপাট করে তাঁদের ব্যাংক ব্যালান্স বহু গুণ বৃদ্ধি পেয়েছে।’

পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের উদ্ধৃতি দিয়ে যুবদল সভাপতি বলেন, ‘বাংলাদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় থাকতে যদি পাশের দেশের সহযোগিতা কামনা করা হয়, তাহলে কি দেশে স্বাধীনতা-সার্বভৌমত্ব আছে? আমরা ক্ষমতার জন্য আন্দোলন করছি না, আমরা বাংলাদেশের মানুষের ভোট ও ভাতের অধিকার আদায়ের জন্য আন্দোলন করছি। বাংলাদেশের স্বাধীনতা যারা বিকিয়ে দিতে চায়, আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের সৈনিকেরা তাদের প্রতিহত করতে প্রস্তুত।’ বর্তমান সরকারকে লুটেরা সরকার অভিহিত করে সরকার পতন আন্দোলনে সর্বস্তরের মানুষকে রাজপথে নামার আহ্বান জানান তিনি।

খুলনা মহানগর যুবদলের সভাপতি মাহবুব হাসানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরীর সঞ্চালনায় সভায় প্রধান বক্তা ছিলেন যুবদলের সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম। কর্মী সভায় শুভেচ্ছা বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী, মহানগর বিএনপির সদস্য রকিবুল ইসলাম ও মহানগর বিএনপির সদস্যসচিব মো. শফিকুল আলম।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন যুবদলের জ্যেষ্ঠ সহসভাপতি মামুন হাসান ও সহসভাপতি নূরুল ইসলাম। এতে কুষ্টিয়া, ঝিনাইদহ, সাতক্ষীরা, নড়াইল, যশোর, মাগুরা, বাগেরহাট জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত