বুধবার , ৩১ আগস্ট ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

স্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিও করে ব্ল্যাকমেইলের অভিযোগ, টিকটকার গ্রেফতার

প্রতিবেদক
Newsdesk
আগস্ট ৩১, ২০২২ ৭:৫৪ অপরাহ্ণ

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় এক স্কুলছাত্রীকে (১২) ধর্ষণ মামলায় সাদিক শোভন (২২) নামের এক টিকটকারকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠালে বিচারক কারাগারে প্রেরণের নির্দেশ দেন। মঙ্গলবার রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলা সদর কলেজ রোডের একটি ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার টিকটকার সাদিক শোভন মোরেলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের সানকিভাঙ্গা গ্রামের আব্দুল জলিল হাওলাদারের ছেলে। টিকটক করার কারণে এলাকায় সে ‘টিকটকার শোভন’ নামেও পরিচিত। বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান পুলিশ পরিদর্শক আশরাফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্কুলে যাওয়া-আসার পথে শোভনের সঙ্গে ওই স্কুলছাত্রীর পরিচয় হয়। এরই সূত্র ধরে ফেসবুক ও ইমো অ্যাকাউন্ট ব্যবহার করে তারা প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে মোরেলগঞ্জ বাজারে গেলে ওই স্কুলছাত্রীকে বাসায় নিয়ে ধর্ষণ করেন ও তা গোপনে ভিডিও করে রাখেন। পরে ওই ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ ও কয়েক লাখ টাকা হাতিয়ে নেন শোভন।

আশরাফুল ইসলাম আরও জানান, সর্বশেষ গত ২১ আগস্ট বিকাল ৩টায় ভিকটিমের মোড়েলগঞ্জের ভাড়া বাসায় এসে শোভন আরও চারজনের সহায়তায় তাকে ফের ধর্ষণ করেন। পরে মঙ্গলবার ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ এনে শোভনসহ চারজনের নাম উল্লেখ করে মামলা করেন।

তিনি বলেন, মামলা দায়েরর পর পুলিশ মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে উপজেলা সদর কলেজ রোডের একটি ভাড়া বাসা থেকে প্রধান আসামি টিকটকার সাদিক শোভনকে গ্রেফতার করে। পরে বুধবার দুপুরে আদালতে পাঠালে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। অন্য তিন আসামিকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত