বৃহস্পতিবার , ১ সেপ্টেম্বর ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

কুমিল্লায় বিএনপির সঙ্গে আ.লীগ ও পুলিশের সংঘর্ষের ঘটনায় মামলা

প্রতিবেদক
Newsdesk
সেপ্টেম্বর ১, ২০২২ ৯:১০ অপরাহ্ণ

নাঙ্গলকোটে বিএনপির সঙ্গে পুলিশ ও আওয়ামী লীগের নেতা–কর্মীদের সংঘর্ষ। বুধবার সকালে উপজেলার লোটাস চত্বরে

কুমিল্লার নাঙ্গলকোটে বিএনপির সঙ্গে আওয়ামী লীগ ও পুলিশের সংঘর্ষের ঘটনায় ৫১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ৪০০ থেকে ৪৫০ জনকে আসামি করে মামলা করা হয়েছে। বুধবার রাতে নাঙ্গলকোট থানার উপপরিদর্শক সাধন চন্দ্র নাথ বাদী হয়ে বিস্ফোরক দ্রব্য আইনে আতঙ্ক সৃষ্টি, সরকারি কাজে বাধা ও সম্পদের ক্ষতি করার অভিযোগে মামলা করেন। গতকাল দুপুরে সংঘর্ষের ঘটনাটি ঘটে।

মামলায় কুমিল্লা-১০ (নাঙ্গলকোট, সদর দক্ষিণ ও লালমাই) আসনের বিএনপিদলীয় সাবেক সংসদ সদস্য আবদুল গফুর ভূঁইয়া, নাঙ্গলকোট উপজেলা বিএনপির আহ্বায়ক নজির আহাম্মদ, সদস্যসচিব আনোয়ার হোসেন ওরফে নয়ন, পৌর বিএনপির সাবেক সভাপতি ও নাঙ্গলকোট পৌরসভার সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন ওরফে মুকুলকে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, বুধবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা ১০ মিনিট পর্যন্ত নাঙ্গলকোট পৌরসভার হরিপুর খিলা সিএনজিস্ট্যান্ড ও লোটাস চত্বর এলাকায় বেআইনিভাবে সংঘবদ্ধ হয়ে দাঙ্গা বাঁধিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করা হয়েছে। একই সঙ্গে ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। পুলিশের কাজে বাধা, আক্রমণ ও সম্পদের ক্ষতি করা হয়। এতে অন্তত ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আসামিরা পরস্পর যোগসাজশে এ কাজ করেন।

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক হোসেন বলেন, মামলার পর আজ বৃহস্পতিবার সকাল পর্যন্ত ১৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের দুপুরে কুমিল্লার আদালতে হাজির করা হয়। এজাহারভুক্ত আসামিদের বেশির ভাগ গা ঢাকা দিয়েছেন। তাঁদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত