মঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

কারাগারে ছেলের সঙ্গে দেখা করতে এসে গাঁজাসহ বাবা আটক

প্রতিবেদক
Newsdesk
সেপ্টেম্বর ১৩, ২০২২ ১০:৪৫ অপরাহ্ণ

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে বন্দী ছেলের সঙ্গে দেখা করতে এসে কারাফটকে গাঁজা ও গাঁজাসেবনের সামগ্রীসহ বাবাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে কাশিমপুর কারা কমপ্লেক্সের প্রধান ফটকে এ ঘটনা ঘটে।

আটক ব্যক্তির নাম গোলাম আক্তার (৫৪)। তিনি কুমিল্লার মুরাদনগর উপজেলার পীর কাশিমপুর এলাকার মৃত নুরুল হকের ছেলে।

 

গাজীপুর মহানগর পুলিশের কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক গণমাধ্যমকে জানান, আজ দুপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের একটি হত্যা মামলার আসামি হিসেবে বন্দী ছেলের সঙ্গে দেখা করতে যান গোলাম আক্তার। এ সময় কারাগারে প্রবেশের আগে প্রধান ফটকে আরপি চেকপোস্টে কর্মরত কারারক্ষী রাশেদুল ইসলাম নিয়ম অনুযায়ী গোলাম আক্তারের শরীর তল্লাশি করেন। পরে তার কাছ থেকে ৫ গ্রাম গাঁজা, ১০ গ্রাম টোব্যাকো তামাক মিক্সচার, একটি কলকি ও একটি কাঁচি উদ্ধার করা হয়। বিষয়টি কারাগারের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানালে তারা বিষয়টি কোনাবাড়ী থানার পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ গোলাম আক্তারকে আটক করে থানা হেফাজতে নেয়। উদ্ধার হওয়া মাদক ও সেবনের সামগ্রী জব্দ করে।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক গোলাম আক্তার জানিয়েছেন, তার ছেলে সাইফুদ্দিন একটি হত্যা মামলার আসামি হিসেবে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের হাই-সিকিউরিটি কারাগারে বন্দী রয়েছেন। তিনি ছেলের সঙ্গে সাক্ষাৎ করতে কারাগারে প্রবেশ করতে চেয়েছিলেন। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

সর্বশেষ - অন্যান্য