রবিবার , ২৫ সেপ্টেম্বর ২০২২ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

কোভিডে জরুরী খাদ্য সহায়তা : সম্মাননা পেল মাহবুবুল হাসান শিশির

প্রতিবেদক
Newsdesk
সেপ্টেম্বর ২৫, ২০২২ ১১:৫২ পূর্বাহ্ণ

কোভিড-১৯ চলাকালীন সরকারের জাতীয় হেল্পলাইন ৩৩৩ এর মাধ্যমে জনগনকে জরুরী খাদ্য সহায়তা দিয়ে সম্মাননা পেয়েছেন মাহবুবুল হাসান শিশির ।

মাহবুবুল হাসান শিশির কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলাধীন ১৩নং বটতলী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা। করোনা মহামারী কালিন সময়ে জাতীয় হেল্পলাইন ৩৩৩ এর মাধ্যমে জরুরী খাদ্য সহায়তা প্রদানে অনবদ্য অবদান রাখায় সরাদেশের ১০০ জন উদ্যোক্তাকে সম্মাননা প্রদান করেছে সরকারের আইসিটি ডিভিশনের এটুআই। সরাদেশের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের স্বেচ্ছাসেবী কার্ক্রমের স্বীকৃতিস্বরূপ এই সম্মাননা প্রদান করা হয়।

বৃহস্পতিবার পর্যটন নগরী কক্সবাজারের অভিজাত একটি হোটেলে ৩৩৩ জাতীয় হেল্পলাইন সেচ্ছাসেবী উদ্যোক্তা সম্মেলনে এ সম্মাননা দেওয়া হয়। কক্সবাজারের জেলা প্রশাসক মামুনুর রশিদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এটুআই এর প্রকল্পের পরিচালক (যুগ্ম-সচিব) ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রীপরিষদ বিভাগের যুগ্ম সচিব মোঃ সাইফুল ইসলাম।

সুত্রে জানা য়ায়, কোভিড ১৯ চলাকালীন সময়ে দেশের মানুষ যখন ঘর থেকে বের হতে পারছিলনা, ঠিক ওই সময় সরকার জাতীয় হেল্পলাইন ৩৩৩ এর মাধ্যমে দেশের শতাধিক উদ্যোক্তাদের সমন্বয়ে মানুষের ঘরে খাদ্য সহায়তা সহ বিভিন্ন সহযোগিতা করেছিলেন। এই সব উদ্যোক্তারা ৩৩৩ এর এজেন্ট হিসেবে কাজ করে দেশের কান্তি লগ্নে সরকারকে সহযোগীতা করেন।

বটতলী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মাহবুবুল হাসান শিশির সম্মাননা পেয়ে তাঁর প্রতিক্রিয়ায় বলেন, সাধারণ মানুষের সহযোগীতায় নিজেকে উৎসর্গ করতে পেরে গর্বিত মনে করছি। ভবিষ্যতেও সরকারের যে কোন কাজে সহযোগীতা করার ব্যপারে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি কুমিল্লা জেলা প্রশাসন, নাঙ্গলকোট উপজেলা প্রশাসন, বটতলী ইউনিয়ন পরিষদ ও এটুআই কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এই সম্মাননা তাঁর ইউনিয়নের সকল জনগণের প্রতি উৎসর্গ করেছেন বলে তিনি জানান

সর্বশেষ - অন্যান্য