বুধবার , ৭ জুন ২০২৩ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

ভ্রুণ হত্যার অভিযোগ কাদির মোল্লার বিরুদ্ধে-পর্ব-৩

প্রতিবেদক
Newsdesk
জুন ৭, ২০২৩ ৪:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: ভ্রুণ হত্যার অভিযোগে সাউথ বাংলা অ্যাগ্রিকালচার অ্যান্ড কমার্স- এসবিএসি ব্যাংকের চেয়ারম্যান হলেন আবদুল কাদির মোল্লা বিরুদ্ধে ঢাকার আদালতে মামলা প্রস্তুতি নেয়া হচ্ছে।

বাদীপক্ষের আইনজীবী মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৯ সালে সাউথ বাংলা অ্যাগ্রিকালচার অ্যান্ড কমার্স- এসবিএসি ব্যাংকের চেয়ারম্যান হলেন আবদুল কাদির মোল্লা সঙ্গে ওই নারীর ফেসবুকের মাধ্যমে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়। তারা আগস্ট মাসে একটি রেস্টুরেন্টে দেখা করেন। কাদির মোল্লা ওই নারীকে জানান, তার স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো না। তাকে বিয়ে করলে তিনি স্ত্রীকে তালাক দেবেন। ওই নারী প্রথমে তার প্রস্তাব নাকচ করেন। এরপর কাদির মোল্লা তার সঙ্গে প্রেমের সম্পর্কে লিপ্ত হতে প্রলুদ্ধ করেন তাকে। ৩০ সেপ্টেম্বর কাদির মোল্লা হঠাৎ করে ওই নারীর বাসায় যান। এরপর বিভিন্ন অজুহাতে তিনি বাসায় যাতায়াত করেন।

গত ২০১৯ এর ৯ অক্টোবর কাদির মোল্লা ওই নারীর ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। এরপর ২০২০ সালের ১৭ ফেব্রুয়ারি ওই নারীর জন্মদিনে কাদির মোল্লা তাকে পরিবারের সদস্যদের সঙ্গেও দেখা করান। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে কাদির মোল্লা ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক করতে থাকেন। পরে ১৭ মার্চ ওই নারী তাকে প্রেগনেন্সির কথা জানান।

এদিকে চিকিৎসক তাকে ভিটামিন ও আয়রন ট্যাবলেট গ্রহণের পরামর্শ দেন। ১৮ মার্চ কাদির মোল্লা তার জন্য কিছু ওষুধ নিয়ে আসেন। কৌশলে তা ওই নারীকে খাওয়ান। রাতে তার পেটে ব্যথা হয়। পরদিন সকালে এসে কাদির মোল্লা আবার তাকে ওষুধ খাওয়ানোর চেষ্টা করেন। কিন্তু তিনি ব্যর্থ হন। পরবর্তীতে কাদির মোল্লা অকপটে স্বীকার করেন ওষুধগুলো গর্ভপাতের ওষুধ।

এরপর ২০২১ সালের ১৬ এপ্রিল ওই নারী আবারও গর্ভবতী হওয়ার খবর পান। ২৮ এপ্রিল কাদির মোল্লা এ খবর দেন। এতে ক্ষিপ্ত হয়ে তাকে হুমকি দেন কাদির মোল্লা । ওই নারী তাকে বিয়ে করতে বলেন। না হলে আইনের আশ্রয় নেবেন বলে জানান। পরে ৬ জুন তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের একটি সন্তান রয়েছে।

সর্বশেষ - অন্যান্য