সোমবার , ১৭ জুলাই ২০২৩ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

আমেরিকায় পুলিশ এনকাউন্টারে বন্দুকধারী নিহত

প্রতিবেদক
Newsdesk
জুলাই ১৭, ২০২৩ ১০:১৭ অপরাহ্ণ

আমেরিকাতে আবারও বন্দুকবাজি ঘটনা। এবার পুলিশের গুলিতে মারা গেছে এক বন্দুকধারী। মারা যাবার আগের দিন এই বন্দুকধারীর গুলিতে মারা যায় দেশটির চার নাগরিক।

শনিবার রাতে জর্জিয়ার একটি জনবসতি এলাকায় বন্দুকধারীর হামলায় মৃত্যু হয় এক নারীসহ চারজনের। ঘটনার পর থেকেই পলাতক ছিলো ওই বন্দুকধারী।

ঘটনার পরের দিনই আমেরিকান পুলিশের এনকাউন্টারে মৃত্যু হয় এই বন্দুকধারীর। পুলিশের হাত থেকে বাঁচতে আবারো গুলি চালালে পুলিশও পাল্টা গুলি চালালে সে মারা যায়।

শনিবার হামলার পরেই বন্দুকধারীকে শনাক্ত করে স্থানীয় পুলিশ। অভিযুক্ত ৪০ বছর বয়সি আন্দ্রে লংমোরের খোঁজে শুরু হয় চিরুনি তল্লাশি।

শহর থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে লংমোরের খোঁজ পাওয়া যায়। শনিবারের হামলায় মৃতদের মধ্যে একজনের গাড়ি নিয়েই পালাচ্ছিলো সে।

পুলিশকে দেখতে পেয়েই আবারও গুলি ছুঁড়ে সে পালানোর চেষ্টা করে। তবে শেষ পর্যন্ত পুলিশের গুলিতেই তার মৃত্যু হয়। আর লংমোরের ছোঁড়া গুলি লেগে আহত হয়েছেন তিন পুলিশকর্মী।

শনিবার স্থানীয় সময় ১০টা ৪৫ নাগাদ জর্জিয়ার হ্যাম্পটন শহরে ঘটনাটি ঘটে। বন্দুক হাতে এক যুবক স্থানীয় এক আবাসিক এলাকায় এলোপাথাড়ি গুলি চালায়।

ঘটনাস্থলে লুটিয়ে পড়েন একে একে চারজন। তারপরেই পলাতক অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়। চার নাগরিকের মৃত্যুকে ‘বড় ট্র্যাজেডি’ বলে জানিয়েছেন সেখানকার মেয়র।

সর্বশেষ - অন্যান্য