বৃহস্পতিবার , ৪ ফেব্রুয়ারি ২০২১ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

উন্নয়নের সু-বাতাস বইতে হলে বাংলাদেশ আওয়ামীলীগের পতাকা তলে একত্রিত হয়ে আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে: দীপংকর তালুকদার

প্রতিবেদক
Newsdesk
ফেব্রুয়ারি ৪, ২০২১ ৮:৩৬ অপরাহ্ণ

রাজস্থলী প্রতিনিধিঃ রাজস্থলী উপজেলা আওয়ামীলীগ শাখার উদ্যোগে রাঙ্গামাটি জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান হিসেবে উপস্থিত থেকে খাদ্য মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি ও ২৯৯ আসনের সংসদ দীপংকর তালুকদার এমপি বলেন,পার্বত্য অঞ্চলে ইতিপূর্বে কোন সরকার উন্নয়নের জন্য হাত বাড়ায়নি।বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এসে রাস্তা-ঘাট, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান স্কুল,কলেজের কাজ করেছেন।পাহাড়ে অস্ত্রধারী সন্ত্রাসী ও চাঁদাবাজদের কারনে সরকার উন্নয়নের দিকে অগ্রসর হতে পারছেনা।উন্নয়নের সু-বাতাস বইতে হলে বাংলাদেশ আওয়ামীলীগের পতাকা তলে একত্রিত হয়ে আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারী) দুপুর ১২টায় রাজস্থলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমার সঞ্চালনায় সভাপতিত্ব করেন রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি উবাচ মারমা।

এম পি আরও বলেন, এ রাজস্থলী উপজেলায় পাহাড়ী-বাঙ্গালী সকলে মিলে সম্প্রীতি বন্ধন দিয়ে বসবাস করে আসছে। ইতিপূর্বে রাজস্থলীতে ২টি কলেজকে জাতীয়করণ করছে এ সরকার। সরকারের উন্নয়নগুলো তরান্বিত করে এলাকায় সকলে মিলেমিশে থাকার আহবান জানান। তিনি আরো বলেন, বর্তমানে আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর এ উপজেলার ৩০ হাজার জনগনের মধ্যে ২৯ হাজার জনগনই আমার পক্ষে সারা দিয়ে আওয়ামীলীগ সরকারকে সুযোগ দিয়েছে। আমি রাজস্থলী বাসীকে জননেত্রী শেখ হাসিনা ও আমার পক্ষ থেকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি। এসময় সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রাঙ্গামাটি জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর সহ নবনিযুক্ত জেলা পরিষদের সদস্যগন। সংবর্ধনা অনুষ্ঠানের পূর্বে দীপংকর তালুকদার তালুকদার পাড়া অদুদিয়া সুন্নিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন উদ্ভোধন করেন।

সর্বশেষ - অন্যান্য