বৃহস্পতিবার , ১১ ফেব্রুয়ারি ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

শপথ নিয়ে জনগনের কল্যাণ হয় এমন কাজ করবেন : প্রধানমন্ত্রী

প্রতিবেদক
Newsdesk
ফেব্রুয়ারি ১১, ২০২১ ৯:২১ অপরাহ্ণ

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জনগনের কাছে যে ওয়াদা দিয়ে আপনারা নিবার্চিত হয়ে আজ শপথ নিচ্ছেন তা রক্ষা করতে জনগনের কল‍্যানের কাজ করতে হবে। মনে রাখবেন, জনগণের আস্থা পাওয়া গেলে বারবার নির্বাচিত হওয়া যায়।

বৃহস্পতিবার (১১ফেব্রুয়ারি ) সকালে গণভবন থেকে ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) নবনির্বাচিত মেয়র রেজাউল করিম চৌধুরীকে ভাচ্যুওয়ালী শপথ পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শপথ গ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী আরও বলেন, “টিকা আবিস্কার হলে আমরা যাতে আগেই পাই সে ব্যবস্থা আমি আগেই করে রেখেছিলাম। এখন ৪০ বছরের উর্দ্ধে টিকা দেওয়ার কার্যক্রম শুরু হয়েছে। সবাই যাতে টিকা নেয়,জনগনের কাছে গিয়ে বুঝাতে হবে। মানুষের মনে ভয় যাতে না থাকে সেজন্য কাজ করবেন।”

এছাড়াও তিনি আরও বলেন, মুজিব বর্ষের উপলক্ষে আরও এক লক্ষ গৃহহীন লোককে গৃহ নির্মাণ করে দেওয়া হবে। বাংলাদেশে কেউ গৃহহীন থাকবেনা। প্রতিটি ঘরে ঘরে আলো জ্বলবে, অন্ধকারে কেউ থাকবেনা। সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।

প্রধানমন্ত্রী করোনার মধ্যে সাহস করে ভোটকেন্দ্রে আসায় চট্টগ্রাম সিটি করপোরেশনের ভোটারদের অভিনন্দন জানান।তিনি বলেন, সরকার চট্টগ্রমের উন্নয়নে যেসব পরিকল্পনা বাস্তবায়ন করছে তার সুফল ইতোমধ্যে মানুষ পেতে শুরু করেছে।

কোনো দেশের উন্নয়নে সবচেয়ে গুরুত্বপূর্ণ জনসমর্থন। সেটা জনগণের কাছ থেকে পাওয়ায় তিনি দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা পুনর্ব্যক্ত করে বলেন, এখানে জনগণের সমর্থনটা সবচেয়ে গুরুত্বপূর্ণ, যেটা আমরা পাই।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত