বুধবার , ৩১ মার্চ ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে অগ্নিসংযোগ ও সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন:

প্রতিবেদক
Newsdesk
মার্চ ৩১, ২০২১ ৫:৫৩ অপরাহ্ণ

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি।।

নারায়ণগঞ্জ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে অগ্নিসংযোগ, সাংবাদিকদের ওপর হামলা, সরকারি-বেসরকারি স্থাপনা ভাঙচুর, রাষ্ট্রীয় সম্পদ ক্ষতিসহ দেশের বিভিন্নস্থানে হেফাজতের তাণ্ডবের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন খাগড়াছড়ির সাংবাদিকরা।

বুধবার (৩১ মার্চ ২০২১খ্রিঃ) সকালে খাগড়াছড়ি শহীদ মিনার প্রাঙ্গণে এ কর্মসূচির আয়োজন করে খাগড়াছড়ি প্রেসক্লাব ও খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন। এতে সর্বস্তরের সাংবাদিক, সংস্কৃতিকর্মী ও বিভিন্ন পেশাজীবী লোক অংশ নেন।

খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়ার সভাপতিত্বে মানবন্ধনে বক্তব্য রাখেন খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, সাবেক সভাপতি নুরুল আজম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ, খাগড়াছড়ি টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এইচ এম প্রফুল্ল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. বিশ্বজিৎ রায় দাশ, খাগড়াছড়ি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবু দাউদ প্রমুখ।

এসময় বক্তারা, হেফাজতের তাণ্ডবের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। স্বাধীনতা বিরোধী এসব মৌলবাদী গোষ্ঠীর পৃষ্ঠপোষকতা বন্ধের জন্য সরকারের প্রতি দাবি জানান। পেশাগত দায়িত্বপালন কালে আহত সাংবাদিকদের যথাযথ পুনর্বাসনেরও দাবি করেন সাংবাদিক নেতারা।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত