বুধবার , ৭ এপ্রিল ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

পুলিশের মামলা দেওয়ার প্রতিবাদে রাইড শেয়ার চালকদের বিমানবন্দর সড়ক অবরোধ

প্রতিবেদক
Newsdesk
এপ্রিল ৭, ২০২১ ৪:০৩ অপরাহ্ণ

সরকারের ঘোষিত লক ডাউনের ২য় দিনে ঢাকা বিমানবন্দরের মহা সড়কে রাস্তায় পুলিশের মামলা, হয়রানির প্রতিবাদে রাস্তা অবরোধ করেছে রাইড শেয়ার চালকরা।

বুধরার (৭ এপ্রিল) দুপুর রারোটা নাগাদ বিমানবন্দর মূল সড়কের হোটেল রিজেন্সির বিপরীত রাস্তায় প্রায় আধ ঘন্টা ধরে রাস্তা অবরোধ করে রাখে মোটর রাইড শেয়ার চালকরা। এতে উত্তরা থেকে বনানী ও কুড়িল মুখী শতশত যাত্রীবাহী বাস যানযটের মুখে পড়ে।

রাইড শেয়ার চালকদের অভিযোগ, কোন কারণ ছাড়াই পুলিশ তাদের মামলা দিয়ে হয়রানি করছে।বৈধ কাগজ পত্র দেখিয়েও মামলা থেকে রেহায় পাচ্ছেনা বলে রাইড শেয়ারকারীরা ক্ষোভ প্রকাশ করেন।

ভূক্তভোগী একজন রাইড শেয়ার চালক খোলা বার্তাকে বলেন, “আমি বাইক চালিয়ে ঢাকায় বৃদ্ধ মা, স্ত্রী সন্তানকে নিয়ে নিয়ে কোনোরকম চলছি। কিন্তু আজকে সকালে রাইড শেয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়েই রাস্তায় কোন কারণ ছাড়াই পুলিশ ২ হাজার টাকা মামলা দেয়। আমার বৈধ কাগজপত্র দেখিয়েছি তারপরেও আমাকে মামলা দেওয়া হয়েছে। এখন আমি ঐ টাকা কোথা থেকে জোগাড় করব? এমনেতেই করোনার কারণে যাত্রী কমে যাওয়ায় অভাবে কোনরকম দিন পার করছি ,তার উপর অযথা এই মামলা আমি মেনে নিতে পারছিনা।”

অবরোধকারীদের দাবী, তাদের অহেতুক মামলা ও রাস্তায় হয়রানি বন্ধ করতে হবে। মোটর সাইকেলে যাত্রী আনা নেওয়ার সুযোগ দিতে হবে।

সেখানে পুলিশের একটি দল অবরোধকারীদের সাথে রাস্তায় প্রায় আধ ঘন্টা আলোচনার পর অবরোধ তুলে নিলে বিমানবন্দর সড়ক স্বাভাবিক গতি ফিরে আসে।

সর্বশেষ - অন্যান্য