মঙ্গলবার , ২০ এপ্রিল ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
insidebusinessnews.com
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. খেলাধুলা
  7. গল্প
  8. জাতীয়
  9. ধর্ম
  10. প্রবাস
  11. ফিচার
  12. বাণিজ্য
  13. বিজ্ঞান ও প্রযুক্তি
  14. বিনোদন
  15. বিভাগীয় সংবাদ

পানছড়ির উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চেয়ার দিলো পাবর্ত্য জেলা পরিষদ

প্রতিবেদক
Newsdesk
এপ্রিল ২০, ২০২১ ৬:০৯ অপরাহ্ণ

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি।

খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা টিকা নিতে আসা অপেক্ষমান ব্যক্তিদের বসার জন্য ৫০টি চেয়ার প্রদান করেছে পার্বত্য জেলা পরিষদ, খাগড়াছড়ি।

মঙ্গলবার (২০এপ্রিল ২০২১খ্রিঃ) দুপুরে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের বাংলোতে সিভিল সার্জন ডাঃ নুপুর কান্তি দাশ এর হাতে চেয়ার হস্থান্তর করেন পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

এসময় মংসুইপ্রু চৌধুরী অপু বলেন, চিকিৎসা খাতে বিশেষ নজর রেখেছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ এবং সর্বোচ্চ প্রধান্য দিয়ে কাজ করছে। আধুনিক জেলা সদর হাসপাতালসহ সকল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জাম সরবরাহ, ডাক্তার ও যাবতীয় সংকট নিরসনের মাধ্যমে খাগড়াছড়িকে একটি সুস্থ্য ও সুন্দর জেলা হিসেবে প্রতিষ্ঠা করতে পার্বত্য জেলা পরিষদ বদ্ধ পরিকর। সব ধরনের সংকট সমাধান করা হবে এবং আগামীতে এ জেলায় চিকিৎসা খাতে কোন ধরনের সংকট থাকবে না বলেও মন্তব্য করেন তিনি। এসময় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও স্বাস্থ্য বিভাগের আহবায়ক এমএ জব্বার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, পাজেপ সদস্য মেমং মারমা, রেম্রাচাই চৌধুরী, হিরন জয় ত্রিপুরা ও পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ অনুতোষ চাকমা অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত